চাঁপাইনবাবগঞ্জে র‍্যাব-৫এর অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ১

0
427

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার হাট রাজবাড়ী কলেজ মোড়ের রাজবাড়ী কলেজের মেইন গেইটের সামনে রাস্তার উপর থেকে ১৫ কেজি ৫০০ গ্রাম (পনের কেজি পাঁচশত গ্রাম) গাঁজা সহ একজন কে আটক করে র‍্যাব-৫এর আভিযানিক দল।

আটক কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা সাতরশিয়া গ্রামের মোঃ নাজমুল হকের ছেলে মোঃ রুবেল ইসলাম (৩১)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ১৫ আগস্ট ২০২২ ইং তারিখে দুপুর ১:৩০ মিনিটের সমর বিশেষ গোয়েন্দা তথ্যের চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার হাট রাজবাড়ী কলেজ মোড়ের রাজবাড়ী কলেজের মেইন গেইটের সামনে রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ১৫ কেজি ৫০০গ্রাম (পনের কেজি পাঁচশত গ্রাম),গাঁজা (খ) ০৪(চার)টি মোবাইল ফোন এবং ০৭(সাত)টি সীমকার্ড সহ আসামী ১। মোঃ রুবেল ইসলাম (৩১), পিতা-মোঃ নাজমুল হক, গ্রাম -সাতরশিয়া, ডাকঘর -মনাকষা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।