হিজলায় বসত ঘরে সিদ কেটে দুর্ধর্ষ চুরি!

0
377

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় বড়জালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড লক্ষ্মীপুর গ্রামের আব্দুল মালেক ফকিরের বাড়িতে রাতের আঁধারে সিদ কেটে চুরি ।

আব্দুল মালেক স্থানীয়দের জানায় পরে সংবাদ কর্মীদে অবহিত করে -গত রাতে তার বাড়িতে গভীর রাতে চুরির ঘটনা ঘটে, তার নগদ ১’ লাখ ৮০ হাজার টাকা কানের স্বর্ণের জিনিস হাতের আংটি গলার চেন নিয়ে যায়।

ভুক্তভোগী আব্দুল মালেকের ছেলে আবুল হোসেন বলেন হিজলা উপজেলায় এখন চোরে ভরে গিয়েছে,এই রকম আগে কখনো ছিল না এই ভাবে চুরি হয়েছে যেন অভাবনীয়।

আবুল হোসেন আরও বলেন- রাত্র ১২টা ১টা পর্যন্ত রাস্তাঘাটে বখাটে ছেলেরা চলাফেরা করে তাদেরকে কিছু জিজ্ঞাসা করা যায় না,সবার মাথায় কালো চুল,চোর না ধরতে পারলে কাকে চোর বলা যায়।

এলাকাবাসী জানায়- আমাদের থানা প্রশাসনের কাছে আমাদের দাবি আপনারা সজাগ দৃষ্টি সহ নজরদারি বাড়িয়ে অধিক রাত্রে বাহিরে অযথা যারা ঘোরাফেরা করে তাদের দিকে সজাগ দৃষ্টি রাখুন তাহলে হয়তোবা আমরা শান্তিতে ঘুমাতে পারবো।

হিজলায় প্রশাসনের সুদৃষ্টি না থাকার কারণে আমাদের দুর্দশা দিন দিন বাড়তেছে,আজ আমার বাড়িতে কাল অন্য বাড়িতে হবে, প্রশাসনের নজরদারি এবং গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়া উচিত।

রাতের আধারে দুর্ধর্ষ চুরির ঘটনায় ভুক্তভোগী আবুল হোসেন তাহার বাড়িতে চুরির ঘটনার চোরদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে হিজলা থানা পুলিশের সুদৃষ্টি কামনা করেছেন।