প্রেমের টানে অস্ট্রিলিয়ান নাগরিক দিনাজপুরে

0
177

চৌধুরী নুপুর নাহার তাজ,দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরে এসেছেন অস্ট্রিলিয়ান নাগরিকঅ্যাড্রিয়ান বারিসো নামের এক যুবক। দিনাজপুরের মেয়ের প্রেমে পড়ে ভালোবাসার টানে নিজ দেশ থেকে পাড়ি দিয়ে এসেছে বাংলাদেশে।

গত ৭ আগস্ট বাংলাদেশে আসেন অ্যাড্রিয়ান বারিসো নিরা। পরদিন ৮ আগস্ট ঢাকা থেকে দিনাজপুরে আসেন তিনি এবং মঙ্গলবার (৯ আগস্ট) রাতে শহরের একটি রেস্টুরেন্টে দিনাজপুর শহরের রুম্পা নামের এক প্রেমিকাকে বিয়ে করেন।

জানা গেছে ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় দেখা হয় বাংলাদেশের মেয়ে রুম্পার সাথে। সেখানে তাদের কথা হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়মিত কথা বার্তা হতো। এর পরে দুজন দুজনকে ভালো বাসতে শুরু করেন। দুই পরিবারের কথা বার্তার মাধ্যমে ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনার কারনে বাংলাদেশে আশা হয়নি। ২০২২ সালে বাংলাদেশে এসে দিনাজপুরের মেয়ে রুম্পাকে ভালোবেসে বিয়ে করেন অ্যাড্রিয়ান বারিসো। রুম্পার দিনাজপুরের উপশহর এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে।

রুম্পা বলেন, অ্যাড্রিয়ান অনেক ভালো মানুষ, সে মুসলিম। তার ব্যবহার আমার খুবই ভালো লাগে। অ্যাড্রিয়ান পেশায় একজন প্রকৌশলী। আমাদের জন্য দোয়া করবেন যেন সারাজীবন এভাবে একসঙ্গে থাকতে পারি। অল্প কিছুদিনের মধ্যে আমার স্বামীর দেশ অস্ট্রিলিয়ায় চলে যাবো সেখানে তার সাথে সংসার করবো।

অস্ট্রিলিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো বলেন, বাংলাদেশি মেয়ের সাথে পরিচয় ২০১৯ সালে। দীর্ঘ চার বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের নিয়মিত যোগাযোগ হতো। এখন বিয়ে করে ভালো লাগছে। স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই দ্রুত। এদেশের সবুজ প্রকৃতির ও মানুষ খুব ভালো লাগছে।