ঘোড়াঘাটে বিনোদন পার্কের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

0
326

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়নের মোজাম বিনোদন পার্কের একটি আমবাগান থেকে সবুজ ইসলাম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সবুজ মোজাম বিনোদন পার্কের নৈশ্য প্রহরীর পাশাপাশি দিনের বেলায় পানের দোকান করতেন। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রায়ভাঙ্গি এলাকার মৃত শরিফ উদ্দিনের ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে বিনোদন পার্কে পাহারা থাকা অবস্থায় কোন এক সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী এলাকার কালুপাড়া মোজাম পার্ক নামে কথিত বিনোদন পার্ক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে অপর নাইটগার্ড সাইদুল ইসলাম বাগানের একটি ঘরে সবুজের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে প্রথমে বিনোদন পার্কের মালিককে জানায়। পরে বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক ঘোড়াঘাট থানায় এসে পুলিশকে জানালে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বিনোদন পার্কের নামে মোজাম্মেল হক দীর্ঘদিন থেকে পতিতাবৃত্তি ও মাদক সহ বিভিন্ন প্রকার অসামাজিক ও অনৈতিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছিলেন। বিগত দিনে প্রশাসনের অভিযান পরিচালনা করে বাগানের মালিকসহ জড়িতদের মামলা ও ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা করে।

ঘটনাস্থল পরিদর্শন করে দিনাজপুর জেলা পিবিআই এর পরিদর্শক মোহাম্মদ নূরনবী জানান, পিবিআই সিআইডি ও পুলিশের বিভিন্ন ইউনিট এ হত্যাকান্ডের ছায়া তদন্ত করছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত শেষে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে মনে করছেন তদন্তে সংশ্লিষ্ট কর্মকর্তারা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, এ হত্যাকান্ডের বিষয়ে থানা পুলিশ সহ তদন্ত সংশ্লিষ্ট ইউনিট তদন্ত করছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রস্তুতি চলছে।