ফুলবাড়ীতে ফিটনেস সেন্টার এর শুভ উদ্বোধন

0
539

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: ফুলবাড়ি উপজেলায় ফিটনেস সেন্টার জিম এর শুভ উদ্বোধন। এই প্রথম ফুলবাড়ীতে সাধারণ মানুষের শারিরীক সুস্থতার দিক বিবেচনা করে জ্বীম হাউসের উদ্যোগ গ্রহন করেন এবং গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ঐ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এই জিম হাউসের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা রনজিত চক্রবর্তী। সকাল ১১ ঘটিকায় ফুলবাড়ি ব্রীজের পূর্ব পাশে বাশার মার্কেটের ২য় তলায় উক্ত জ্বীম হাউসের উপকরন স্থাপন করেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জ্বীম হাউসের শুভ উদ্বোধন করেন, ফুলবাড়ি উপজেলার সুযোগ্য চেয়ারম্যান ও বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন ফুলবাড়ি উপজেলার যুবকদের মাদক সহ সকল অপকর্মকে না বলে জ্বীমে কসরতে মনোনিবেশ করার জন্য আহবান জানান।

এছাড়া ফুলবাড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন জ্বীমে অনুশীলনের সুফল সম্পর্কে তার বক্তব্যে আলকপাত করেন। ফুলবাড়ি জিম হাউসের পরিচালক অনুপ চক্রবর্তী এবং সার্বিক তত্বাবধায়ক প্রবির গাঙুলী উপস্থিত ছিলেন। এ সময় শতাধিক যুবক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।