গাজীপুরে বাস চাপায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে নিহত ৫

0
203

গাজীপুরের কালিয়াকৈরের মাকিষবাথান এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারি চালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে এর ৫ যাত্রীই নিহত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত সোয়া ১১টার দিকে মাকিষবাথান এলাকার বটতলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গেল রাত ১১টার দিকে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাস কালিয়াকৈর-চন্দ্রা রুটের মাকিষবাথান এলাকার বটতলায় পৌঁছলে বিপরীত দিক আসা যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বিকট শব্দে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ আরো দুই যাত্রী মারা যান। আহত হন অপর ৩ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন এবং অপর দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন- অটোরিকশা চালক নজরুল ইসলাম এবং যাত্রী সিদ্দিকুর রহমান, মেহেদি হাসান ও আতিকুল ইসলাম। অন্যদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কালিয়াকৈর থানার অফিসার্স ইনচার্জ মো. আকবর আলী খান জানান, দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।