ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে যত পান কোহলি!

0
260

ব্যাট হাতে ফর্মে নেই বিরাট কোহলি। সময়টা বড্ড প্রতিকূলে ভারতীয় এই সাবেক অধিনায়কের। টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কোহলিকে রাখা উচিত কি না, এমন প্রশ্নও উঠছে। কোহলির এমন প্রতিকূল অবস্থায় এই ক্রিকেটারকে নিয়ে মজার একটা তথ্য দিলো হপারএইচকিউ.কম।

এই ওয়েবসাইটটি নিজেদের একটা প্রতিবেদনে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম থেকে প্রতি পোস্ট বাবদ কী পরিমাণ অর্থ পান কোহলি সেটা প্রকাশ করেছে। ইনস্টাগ্রামে কোহলির বর্তমানে ফলোয়ার সংখ্যা বিশ কোটিরও বেশি। নির্দিষ্ট সংখ্যায় বললে যা দাঁড়ায়, ২০০,৭০৩,১৬৯।

এ ছাড়াও ওয়েবসাইটটি নিজেদের প্রতিবেদনে জানিয়েছে, বিশ্বজুড়ে ইনস্টাগ্রাম থেকে আয় করা তারকাদের মধ্যে কোহলি আছেন ১৪ নম্বরে। যে তালিকায় সবার শীর্ষে আছেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এদিকে ইনস্টাগ্রাম থেকে বিশ্বজুড়ে তারকাদের আয়ের এই তালিকায় শীর্ষ ২৫-এ একমাত্র এশিয়ান হিসেবে রয়েছেন কোহলি।

ওয়েবসাইটটির তথ্যমতে কোহলি ইনস্টাগ্রামে প্রতি পোস্ট বাবদ ১০ লাখ ৮৮ হাজার ডলার আয় করেন। ভারতীয় রুপিতে যা ৮.৬৯ কোটি এবং বাংলাদেশি টাকায় যা ১০ কোটি টাকারও বেশি। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি আয় করা রোনালদো প্রতি পোস্ট বাবদ আয় করেন ২৩ লাখ ৯৭ হাজার ডলার। বাংলাদেশি অর্থমূল্যে যা ২২ কোটি ৬৫ লাখ টাকার বেশি।