জাতির পিতার প্রতিকৃতিতে কুয়েটের নবনিযুক্ত রেজিস্ট্রারের শ্রদ্ধা নিবেদন

0
134

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নবনিযুক্ত রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা ২০ জুলাই বুধবার বিকালে ক্যাম্পাসস্থ বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিত সকলের মাঝে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। উল্লেখ্য, তিনি ১৭ জুলাই রবিবার রেজিস্ট্রার পদে যোগদান করেন।

ইতোপূর্বে তিনি গত ৫ মার্চ ২০২১ইং তারিখ থেকে ১৬ জুলাই ২০২২ইং তারিখ পর্যন্ত কুয়েটে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা ২০০১ সালে বিআইটি কাউন্সিলের উপ প্রকল্প পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন।

পরবর্তীতে বিআইটি সমূহ বিশ^বিদ্যালয়ে রুপান্তরিত হলে তিনি গত ১ সেপ্টেম্বর ২০০৩ইং তারিখ থেকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে উপ প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া, তিনি কুয়েটে পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) এর কার্যালয়ে গত ১ জুলাই ২০০৭ইং তারিখ থেকে ২৪ মে ২০১৭ইং তারিখ পর্যন্ত উপ-পরিচালক এবং ২৫ মে ২০১৭ইং তারিখ থেকে ৪ মার্চ ২০২১ইং তারিখ পর্যন্ত অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।