শ্রীনগরে পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ২

0
495

 শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পাওনা চাওয়ায় সন্ত্রাসীদের হামলায় পাওনাদারসহ ২ জন আহত হয়েছে। আহত আব্দুর রহিম (৩৬) ও তার ছোট ভাই রনিকে (২৩) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহন করেছেন। গত শনিবার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের আল-আমিন বাজার সংলগ্ন দিশারী ক্লাবের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জগন্নাথপট্রির মৃত আউয়ালের ছেলে অভিযুক্ত দেনাদার মামুন (৩৬), পারভেছ (৩৩) ও আতিকের (৩০) বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর কামারগাঁও গ্রামের বাসিন্দা আব্দুল মজিদের ছেলে রড, বালু ও সিমেন্ট ব্যবসায়ী আব্দুল রহিম তার পাওনা ৭০ হাজার টাকা চাইলে মামুন ক্ষিপ্ত হয়। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় মামুন তার অন্যান্য ভাইদের ডেকে এনে হামলা চালায়। এ সময় আব্দুল রহিমের ছোট ভাই রনি এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়।
ভুক্তভোগী আব্দুল রহিম বলেন, পাওনা টাকা চাইলে মামুন ও তার ২ ভাইসহ অজ্ঞাত কয়েকজন সন্ত্রাসী মিলে আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমার দোকানে থাকা ক্যাশ বাক্স থেকে ব্যবসার ৩ লাখ টাকা নিয়ে যায়। এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। উপায় না পেয়ে থানায় মামলা দায়ের করি। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই অংকুর ভট্রাচার্য এ ব্যাপারে জানান, মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।