চাঁপাইনবাবগঞ্জে চোর চক্রের ৫ সদস্য আটক

0
175

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার (০৭ জুলাই) রাত থেকে শুক্রবার (০৮ জুলাই) দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। তথ্যটি নিশ্চিত করেন, সদর মডেল থানার ওসি তদন্ত মাহফুজুল হক চৌধুরী।

আটককৃত ০৫ চোর চক্রের সদস্য হলেন, শিবগঞ্জ উপজেলার একবরপুর জব্বার বিশ্বাসটোলা গ্রামের ইদু ওরফে ইদুলের ছেলে শিমুল উরফে রাজু(২৫), গোমস্তাপুর উপজেলার বেগমনগর গ্রামের আমিরুল ইসলামের আওয়াল আলী (২৫), শিবগঞ্জ উপজেলার রসুনচক গ্রামের ইব্রাহিম আলীর ছেলে খালেদ (২২), একই গ্রামের শমসের আলীর ছেলে মো. মকিম (২৮) ও মনাকষা গ্রামের সন্তোষ সাহার ছেলে সজিব সাহা (২৭)।

পুলিশ জানায়, সদর মডেল থানা পুলিশের অভিযানে শিবগঞ্জ এর বিভিন্ন এলাকা হতে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দুই চোর শিমুল ওরফে রাজু ও আউয়ালকে একটি চুরি করা মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে অন্য তিন চোর চক্রের সদস্যকে আটক করা হয়। এসময় সদর উপজেলার টিকরামপুর ও রানীহাটি গ্রামের দুইটি বাড়ী হতে চুরি হয়ে যাওয়া দুটিসহ মোট চারটি মোটরসাইকেল, একটি এলইডি টিভি, দুটি মোবাইলফোনসহ বিভিন্ন ধরণের কাসার বাসনকোসন উদ্ধার করে পুলিশ।