বিরামপুরে বাংলাদেশ যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
382

এসএম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ যুব মহিলা লীগ উপজেলা শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় সংগ্রাম,ঐতিহ্য, গৌরব ও সাফল্যের বাংলাদেশ যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৬ জুলাই) বিকেলে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকামোড় বঙ্গবন্ধু চত্তরে এসে শেষ হয়, পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেক কেটে বাংলাদেশ যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,বাংলাদেশ যুব মহিলালীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমেনা বেগম,সাংগঠনিক সম্পাদক আরজু হান্না,সহ-দপ্তর সম্পাদক লাকী আক্তার,বাংলাদেশ যুব মহিলালীগের পৌর শাখার সহ-সভাপতি পেস্তা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক ফারজানা মিতু, সাবেক সাধারণ সম্পাদক উম্মে হাবিবা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা, পৌর ও ইউনিয়ন যুব মহিলা লীগের নেতাকর্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।