ঘোড়াঘাটে জিন এক্সপার্ট ল্যাবরেটরীর উদ্বোধন

0
285
ঘোড়াঘাটে জিন এক্সপার্ট ল্যাবরেটরীর উদ্বোধন করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ এ এইচ এম বোরহান-উল-ইসলাম সিদ্দিকী

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত জিন এক্সপার্ট ল্যাবরেটরী উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১টায় জাতীয় যহ্মা নিয়ন্ত্রন কর্মসূচী স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জিন এক্সপার্ট ল্যাবরেটরীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে উদ্বোধন করেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ এ এইচ এম বোরহান-উল-ইসলাম সিদ্দিকী।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ তৌহিদুল আনোয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রংপুর বিভাগীয় টিবি এক্সপার্ট ডাঃ রানা চৌধুরী, জাতীয় যহ্মা নির্মূল কর্মসূচীর মেডিকেল অফিসার ডাঃ রাসেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মুরাদ, মেডিকেল অফিসার ডাঃ পার্থ জ্বীময় সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এ অ লের জনগণ জিন এক্সপার্ট ল্যাবরেটরী স্থাপনের কারণে বিনামুল্যে যহ্মা পরীক্ষা করতে পারবে, মাত্র ১ ঘন্টা সময়ের মধ্যে যহ্মা শরীরে আছে কি না তা নির্ণয় করা সম্ভব এবং সঠিক সময়ের মধ্যে চিকিৎসা দেওয়া সম্ভব হবে।