হিলিতে ইউনিয়ন প্রান্তরে স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
146

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ইউনিয়নে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৫ টায় হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলীহাট ইউনিয়নের আয়োজনে মনসাপুর হাইস্কুল মাঠে এই কর্মী সমাবেশ হয়। এতে সভাপতিত্ব করেন হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলী হোসেন।

কর্মী সমাবেশ অনুষ্ঠানে হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পদক ও সাবেক পৌর মেয়র সাখওয়াত হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক হজরত আলী সরকার, পৌর বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হক, উপজেলা যুবদলের আহবায়ক শাহ আলম, যুগ্ন আহবায়ক এনামুল হক তাজ, যুবদলের সদস্য সচিব আলী মুর্তুজা সরকার, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক কাউছার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবাহক আজিম মল্লিক টিটন, যুগ্ন আহবাহক আসমান আলী বাবু, স্বেচ্ছাসেকব দলের সদস্য সচিব সোহেল হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাহাদৎ হোসেন সোহাগ, আলীহাট ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা, যুবদলের সভাপতি জিয়া-উর রহমান জিয়া, সাধারণ সম্পাদক স্বপন ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ব্যক্তবে নেতাকর্মীরা বলেন, এই সরকার শত শত বিএনপির নেতাকর্মীদের গুম করেছে খুন করেছে। আজ সারাদেশে ৭০ হাজার নেতাকর্মীদের নামে মামলা হয়েছে, এবং ৯০ লক্ষ মামলা নিয়ে আজ বিএনপি পর্বতের মতো মাথা উচুকরে দারিয়ে আছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একটি সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল। বর্তমান তাবেদার হায়ানার সরকারের কাজ থেকে আমাদে প্রাণপ্রিয় দেশ নের্তী বেগম খালেদা জিয়া মুক্ত করতে হবে। এই সরকারের দখল দারিদ্র্য থেকে আমাদের মুক্তি লাব করতে হবে। আর মুক্তিলাভ করতে হলে আগামীতে আন্দোল সংগ্ররাম ছাড়া কোন বিকল্প নাই। তাই আগামীতে সকল নেতাকর্মীদের আন্দোলনে আহবান করেন।