ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0
265

জসীম উদ্দিন ইতি, ঠাকুরগাঁও : নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ ডাকবাংলো তে গিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে সমাপ্ত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও ১ আসনের সাবেক সংসদ সদস্যের পুত্র এবং ডেপুটি কনসাল জেনারেল, বাংলাদেশ কনসুলেট, দুবাই শাহেদুল ইসলাম সাহেদ,

জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রপতী দেবী আগরওয়ালা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক শিমুল সরকার সহ জেলা, সদর উপজেলা আওয়ামী লীগ ও দলটির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশী বলেন বর্তমান উন্নয়ন হচ্ছে বলে অনেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে উল্টাপাল্টা কথা বলছে কোন লাভ নেই যে যতই কথা বলুক না কেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভেবে প্রত্যেকটি সেক্টরের উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়ন না হলে আজ পদ্মা সেতু হতো না।

আবারো বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেখিয়ে দিবে। এবং আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে সব সময় আছে এবং থাকবে।