ক্রিকেট

শুরুর আগেই শেষ সাইফউদ্দিনের উইন্ডিজ সফর


মোহাম্মদ সাইফউদ্দিনের দীর্ঘ অপেক্ষার প্রহর আরও লম্বা হলো। ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দিয়ে তিনি প্রায় ৮ মাস পর জাতীয় দলে ফেরার অপেক্ষায় ছিলেন। কিন্তু পিঠের পুরোনো ব্যথায় উইন্ডিজের বিমান ধরার আগেই শেষ হয়ে গেলো তার সফর। বোলিং করার সময় পিঠে ব্যথা অনুভব করার কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য সাইফউদ্দিনকে আনফিট ঘোষণা করেছে বিসিবির মেডিকেল টিম। যে কারণে উইন্ডিজ সফরে যাওয়া হচ্ছে না। এরই মধ্যে টিম ম্যানেজম্যান্ট ও নির্বাচকদেরও এ বিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদসহ ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের সাতজনের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে সাইফউদ্দিনেরও রওনা হওয়ার কথা ছিল। কিন্তু পুরোনো চোট নতুন করে ফিরে আসায় বিমানে চড়া হবে না তার। উল্টো দেশে থেকে আবারও নামতে হবে পুনর্বাসনে।

সবশেষ গত বছরের অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলে পিঠের চোটে ছিটকে যান সাইফউদ্দিন। যে কারণে খেলতে পারেননি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও। চলতি বছর হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে ফিরে ১৪ ম্যাচে ২২ উইকেটের সঙ্গে ২৭০ রান করে নিজের ফেরার বার্তা দেন তিনি।

লোয়ার অর্ডারে পেস বোলিং অলরাউন্ডারের অভাব পূরণে ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দলে নেওয়া হয় সাইফউদ্দিনকে। কিন্তু বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেওয়া ফিটনেস পরীক্ষায় আটকে গেলেন সাইফউদ্দিন, আটকে গেলো তার জাতীয় দলে ফেরার পথ।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button