জবিসাসের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
292

জবি প্রতিনিধি: সোমবার (২০ জুন) ৩০১, অবকাশ ভবনের নিজ কার্যালয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ১৬ রকমের ফলের আয়োজন ও ১৬ পাউন্ডের কেক কেটে উদযাপন করা হয়েছে।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহসান জোবায়েরের সঞ্চালনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, সহকারী প্রক্টরবৃন্দ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী এবং সাধারণ সম্পাদক আকতার হোসেন, জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু হানিফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও সমকালের সিনিয়র রিপোর্টার আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বাসসের সিনিয়র রিপোর্টার এস.এম মহসিন, সাবেক সভাপতি ও ডিআরইউ’র কার্যনির্বাহী সদস্য সুলায়মান সালমান, সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মাহবুব মমতাজী, সাংবাদিক সমিতির বর্তমান নেতৃবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।