সকাল ৮:১৯ শুক্রবার ২২শে নভেম্বর, ২০১৯ ইং

সামনে ফাইনাল খেলায় খালেদা জিয়া জেল থেকে নেতৃত্ব দেবেন- দুদু

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১৫, ২০১৮ , ৯:৩৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সামনে ফাইনাল খেলা। আমরা তৈরি, আমাদের টিম তৈরি। আমাদের নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জেল থেকে নেতৃত্ব দেবেন, যেভাবে এরশাদবিরোধী আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন শামসুজ্জামান দুদু। জাতীয়তাবাদী স্বাধীনতা প্রজন্ম দল ওই সমাবেশের আয়োজন করে।

শামসুজ্জামান দুদু বলেন, দেশে কোনো রকম নির্বাচনের পরিবেশ নেই। বিএনপি নির্বাচন করতে চায়। নির্বাচনের পরিবেশ ফিরে আসলেই আমরা নির্বাচনে অংশগ্রহণ করব।

তিনি বলেন, সময় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দিন এবং তার সুচিকিৎসার ব্যবস্থা করেন। তার যদি কিছু হয় তাহলে এর দায় এই সরকার এবং শেখ হাসিনাকে বহন করতে হবে।

বিএনপির নিবন্ধন থাকা উচিত নয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে সাবেক এ ছাত্রনেতা বলেন, নির্বোধ আর কাকে বলবেন? বুদ্ধিজ্ঞান সব হারা হয়ে গেছেন তিনি। বিএনপি একমাত্র দল যে দল বারবার ক্ষমতায় এসেছে নির্বাচনের মধ্য দিয়ে, যে দল কখনোই সামরিক অভ্যুত্থানকে সমর্থন করেন না।

জাতীয়তাবাদী স্বাধীনতা প্রজন্ম দলের সভাপতি মো. বশির আহমেদ শিকদার সভাপতিত্বে ও দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহতথ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।

Comments

comments