ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় ১জন নিহত, আহত ১৭

0
372

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পিকাপ-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পিকাপ চালকসহ ১৭ জন শ্রমিক গুরুতর আহত হয়েছে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেন। শুক্রবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঘোড়াঘাট-দিনাজপুর আ লিক সড়কের হিলি মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মটরসাইকেল আরোহী মোজাহার আলী (২৭) দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের রানীনগর টেংরা গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রকৌশলী কার্যালয়ে উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলেন- মোস্তকিন, লিটন, সবুজ, তুষার, প্রান্ত, রশিদুল, ললিত রায়, রশিদুল, রানা, কিশোর চন্দ্র, তপন রায়, রানা, মানিক, কৃষ্ণ, রানা, সাকিব। এদের সকলের বাড়ি দিনাজপুর সদর উপজেলায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি পিকাপ ভ্যান যাহার নাম্বার- ঢাকা মেট্রো-ন-২১-৩৪৩৮ ঘটনাস্থলে পৌচ্ছালে বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মটরসাইকেল আরোহী মোজাহার আলী ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান এবং পিকাপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে যায়। এসময় পিকাপ চালকসহ ১৭ জন শ্রমিক গুরতর আহত হয়।

এ বিষয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান দিনাজপুর থেকে একটি পিকাপে করে ১৭ জনের একটি শ্রমিক দল কাজের উদ্দেশ্যে গাইবান্ধায় যাচ্ছিল। এমতাবস্থায় ঘটনাস্থলে পিকাপ ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধলে দুর্ঘটনাটি ঘটে।

সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান পিকাপ ও মটরসাইকেলটি বর্তমান থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনরা আসলে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হবে।