জবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন সভাপতি সজীব, সাঃ সম্পাদক ইফতি

0
104

রিসাত রহমান, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি ২০২২-২০২৩ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করেছে। ১৩ সদস্যবিশিষ্ট এই কার্যনিবার্হী পরিষদের সভাপতি হিসেবে নির্বাচিত হোন নিয়াজ মাহমুদ সজীব এবং প্রথম নারী সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হোন সাদিয়া ইসলাম ইফতি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. ইসমাইল মজুমদার, জান্নাতুল ফেরদৌস মীম, যুগ্ম সাধারণ সম্পাদক রাথী বড়াল, কোষাধ্যক্ষ মো. নাইমুল হাসান সুপ্ত, সাংগঠনিক সম্পাদক তামান্না ইসলাম বৃষ্টি, দপ্তর সম্পাদক মো. মিনহাজুল ইসলাম, প্রকাশনা ও যোগাযোগ বিষয়ক সম্পাদক প্রান্ত খান সহকারী প্রকাশনা ও যোগাযোগ সম্পাদক মারদিয়া রহমান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আমানুল হাসনাত সাকিব, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক মো. রেজোয়ান কবির রিজভী, সহকারী অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক মো. বেলায়েত হোসেন।

সোমবার, ১১ এপ্রিল ২০২২ সালে সংগঠনের মডারেটর, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম স্যারের সুপারিশক্রমে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক স্যার নতুন কমিটির অনুমোদন দেন। সুষ্ঠ গণতান্ত্রিক নির্বাচনের মাধ্যমে কমিটির নির্বাহী সদস্যদের ও সাবেক কার্যনিবার্হী সদস্যদের উপস্থিতিতে এবং প্রত্যক্ষ ভোটে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।

নতুন কমিটির সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্যার ও প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল স্যার ফুলেল শুভেচছা বিনিময় করেন।