বাগেরহাটে র‌্যাবের অভিযানে চোরচক্রের মূলহোতা গ্রেফতার

0
157

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ- বাগেরহাটের ফকিরহাটের খাজুরা এলাকায় র‌্যাবের অভিযানে ডাকাতিসহ একাধিক মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ হিরন ডাকুয়া ওরফে মতি (৪২) ফকিরহাট উপজেলার সুন্দরঘোনা গ্রামের মৃতঃ রশিদ ডাকুয়ার পুত্র।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ জানায় ,গত (১৫ জানুয়ারি ২০২২) তারিখ বাগেরহাট জেলার ফকিরহাট ধানাধীন খাজুরা এলাকায় এক ভুক্তভোগীর বাড়ি থেকে রাতের আঁধারে ৬০ হাজার টাকা মূল্যের একটি গরু চুরি হয়। ভুক্তভোগী বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল চোরচক্রকে ধরতে ছায়া তদন্ত শুরু করে ও অপরাধীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় (০৪ এপ্রিল ২০২২) তারিখ র‌্যাব-৬ সদর কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চোরচক্রের মূলহোতাকে বাগেরহাট জেলার সদর থানাধীন কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় অভিযান পরিচালনা করে ‌গ্রেফতার করেন। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় দীর্ঘদিন যাবত ডাকাতি, চুরি, ছিনতাই ও চাঁদাবাজির সাথে জ‌ড়িত। তাকে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।