শ্রীপুরের রুবেল কাজীর বিরুদ্ধে ভোলায় মানববন্ধন, স্মারকলিপি প্রদান

0
109

ইয়ামিন হোসেন: শ্রীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী ও ভুমিদস্যু শাকাওয়াত হোসেন রুবেল কাজীর শাস্তির দাবীতে ভোলায় মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ভোলা ভেদুরিয়ার বিচ্ছিন্ন এলাকা চরচটকিমারার শতশত নারী পুরুষ।

সোমবার সকাল থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করে দুপুরে স্মারকলিপি প্রদান করে জেলা প্রশাসকের আশ্বাসে বাড়ী ফিরেন চরবাসী।

মানববন্ধনে ভেদুরিয়ার চরচটকিমারার নারী পুরুষরা বলেন, আমরা সরকারী গুচ্ছগ্রামে বসবাস করি কিন্তু শ্রীপুরের সন্ত্রাসী রুবেল কাজীর নেতৃত্বে আমাদের বাড়ীঘরে হামলা লুটপাট করে আমাদের আজ রাস্তায় নামতে হয়েছে, আমরা শুনেছি গতকাল রুবেল কাজী কে ভোলার কোর্টে প্রেরণ করেছে মেহেন্দিগঞ্জ থানার পুলিশ তাই আজ আমরা এখানে এসেছি। আমরা রুবেল কাজীর সব্বোর্চ শাস্তি চাই এবং ভোলা বরিশাল সিমানা নির্ধারনের দাবী জানাই।

মানববন্ধনে বক্তব্য রাখেন ভেদুরিয়ার সদ্য চেয়ারম্যান প্রার্থী মোসলেউদ্দিন পাটোয়ারী, খলিল উদ্দিন, রুস্তম আলী, বজলু মুন্সীপ্রমুখ।

ভোলা জজ কোর্টের পুলিশ পরিদর্শক রথীন্দ্র নাথ বিম্বাস বলেন রুস্তম আলী নামের একজন বাদী হয়ে শাকাওয়াত হোসেন পিতা রশিদ কাজী এই নামে একজন কে গতকাল কোর্টে প্রেরণ করলে আমরা রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত রিমান্ড নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে।