ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

0
150

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ আজ শনিবার (২৬ মার্চ) টাঙ্গাইলের ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপি অনুষ্ঠানের মধ্যে ছিল, শহীদ মিনারে পুষ্পত্ববক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, শিশু কিশোরদের নিয়ে কুচকাওয়াজ এবং দোয়া মাহফিল ও আলোচনসভা

সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ মিনারে পুষ্পত্ববক অর্পণের পর সরকারি জিবিজি কলেজ মাঠে পুলিশ আনসার ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত ইউএনও মুনিয়া চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইমলাম লেবু , পৌর মেয়র আব্দুর রশিদ মিয়া, সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পি, ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাহারুল ইসলাম সরকার। এ ছাড়ার প্রসাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।