সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে ডাঃ মুরাদ হাসানের মতবিনিময় সভা

0
99

তৌকির আহাম্মেদ হাসু: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

এ সময় তিনি সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সার্বিক বিষয়ে খোজখবর নেন। গত বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি উপস্থিত ছিলেন।

এ সময় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন,যুগ্ম সম্পাদক তৌকির আহাম্মেদ হাসু, তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান মানু, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, মোহাম্মদ আলী, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক উম্মত আলী, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।