জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামের ভর্তি বিজ্ঞপ্তি

0
959

রিসাত রহমান, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ ২০২১-২২ শিক্ষাবর্ষে ১ বছর মেয়াদী মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে এমএসএস ইন ক্রিমিনোলজি এন্ড কারেকশনাল সার্ভিসেস, এমএসএস ইন হিউম্যান রাইটস অ্যান্ড সোশ্যাল জাস্টিস ও এমএসএস ইন ইন্ডাস্ট্রিয়াল রিলেশন এন্ড লেবার ওয়েলফেয়ার স্পেশালাইজেশন সমূহে ভর্তির জন্য আগ্রহীদের নিকট হতে নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করছে।

আবেদনের যোগ্যতা: যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক/ সমমান অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। (কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/ সিজিপিএ ২.২৫)

আবেদনপত্র সংগ্রহ ও জমা: ২২ ফেব্রুয়ারি ২০২২ হতে ১৪ মার্চ ২০২২ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে বিভাগের অফিস হতে আবেদনপত্র সংগ্রহ করে আবেদন ফি ১০০০/- টাকাসহ পূরণকৃত আবেদনপত্র অফিসে জমা দিতে হবে। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ভর্তির আবেদন পত্র পূর্বক ১০২০/- বিকাশে প্রদান করে ট্রানজেকশন নম্বরসহ পূরণকৃত আবেদনপত্র সকল সনদ ও নম্বরপত্র সহ কুরিয়ার বা ডাকযোগে /স্ক্যান করে মেইল করতে হবে। বিস্তারিত জানতে সমাজকর্ম বিভাগ, সামাজিক বিজ্ঞান ভবন ২ (২য় তলা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ৯-১০, চিত্তরঞ্জন এভিনিউ, ঢাকা-১১০০ তে যোগাযোগ করুন।