রাঙ্গাবালী উপজেলায় ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

0
221

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলায় ইসলামী ছাত্র আন্দোলনের উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায় উপজেলা কেন্দ্রীয়(আব্দুল আলী তালুকদার কারিমীয়া কেরাতুল কুরআন হাফিজিয়া) মাদ্রাসায় হাফেজ মো,ইসমাইল হোসেনের সভাপত্বিতে।

হাফেজ মো সাইফুল ইসলামের সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সাবেক কেন্দ্রেীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল, গাজী ওসমান গনী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মো ইমাম হোসেন। আরো উপস্থিত ছিলেন,মুজাহিদ কমিটি বাংলাদেশ এর রাঙ্গাবালী উপজেলা সদর মো নজরুল ইসলাম প্যাদা,ইসলামী আন্দোলন বাংলাদেশে রাঙ্গাবালী উপজেলা শাখার সভাপতি ,মো আমির হোসাইন।

ইসলামী আন্দোলন এর রাঙ্গাবালী উপজেলা সাধারণ সম্পাদক,হাজেল আঃ হান্নান। উক্ত সভায় আলোচনা করেন, ইসলামী ছাত্র আন্দোলন রাঙ্গাবালী উপজেলার সাধারন সম্পাদক মো আতিক। ইসলামী ছাত্র অন্দোলন চালিতাবুনিয়া ইউনিয়নের সভাপতি হাফেজ মো সাইফুল ইসলাম। ইসলামী ছাত্র অন্দোলন ছোটবাইশদিয়া ইউনিয়নের সভাপতি হাফেজ মো হামিমসহ উপজেলা সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।আলোচনা শেষে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। ২০২২ শেষেনের উপজেলা সভাপতি হিনেবে মো আতিক এবং সহ-সভাপতি মো উজ্জল মাহমুদ ও সাধারণ সম্পাদ মো সাইফুল ইসলামকে শপত বাক্য পড়ানো হয়। এর পর দেশে ও জাতীর মঙ্গলের জন্য দোয়া মুনাজাতের মধ্য দিয়ে সভার শেষ করা হয়।