কুয়েট ও কেসিএমসিএইচ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

0
85

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ও খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের (কেসিএমসিএইচ) মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। কুয়েটের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অধিকতর স্বাস্থ্যসেবা সুবিধা প্রাপ্তির লক্ষ্যে ২৬ জানুয়ারী বুধবার দুপুরে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

উক্ত সমঝোতা স্মারকের প্রেক্ষিতে কুয়েটের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন বিষয়ে পরীক্ষা – নিরীক্ষাসহ চিকিৎসা সেবা ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোস্তফা কামাল।

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, ইনস্টিটিউট পরিচালক, দপ্তর/শাখা প্রধান এবং শিক্ষক সমিতিসহ অন্যান্য সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

কুয়েটের তথ্য ও জনসংযোগ শাখার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম সোহাগ ২৬ জানুয়ারী বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপরোল্লিখিত তথ্য তরঙ্গ নিউজকে জানান ।