খুলনায় সড়ক দুর্ঘটনায় খু‌বি গ্রাজু‌য়েট নিহত

0
81

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় আল আমিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে আটটার দিকে খুলনা মহানগরীর নুরনগর পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। ১৬ ডিসেম্বর বৃহ্স্পতিবার সকাল ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

নিহত আল আ‌মিন সাংবা‌দিক আবু তৈয়ব মু‌ন্সির মামা‌তো ভাই ও সোহরাব হে‌সে‌নের শ‌্যালক।

নিহতের চাচাতো ভাই শাহাবুদ্দিন জানান, আল আমিন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে কর্মরত ছিলেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। ১৫ ডিসেম্বর বুধবার রাতে এক বন্ধুর সাথে ঘুর‌তে বের হন তি‌নি। মোটরসাইকেল যোগে খুলনা থেকে বৈকালী যাচ্ছিলেন। রাত সাড়ে আটটার দিকে নুরনগর পাসপোর্ট অফিসের সামনে পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল তা‌কে বহনকারী বাইক‌কে ধাক্কা দেয়। ঘটনাস্থলে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তি‌নি। উদ্ধার করে খুলনা গাজী মেডিকেলে ভর্তি করা হয়। ১৬ ডিসেম্বর বৃহ্স্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আল আমিন মারা যান।

সোনাডাঙ্গা থানার এসআই আল আমিন জানান, রাতে তা‌কে গুরুতর অবস্থায় উদ্ধার করে বন্ধু মোস্তাকিম গাজী মেডিকেলে ভর্তি করেন। ১৬ ডিসেম্বর বৃহ্স্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায আল আমিন মারা যান। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়। দুপু‌রে ময়নাতদন্ত শেষে তার চাচাতো ভাই শাহাবুদ্দিনের নিকট বুঝিয়ে দেওয়া হয়। ##