সকাল ১১:৫৮ রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের চির বিদায়, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ১০, ২০১৮ , ১১:১৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

মানিক ঘোষ, কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধি: ৭১’র রনাঙ্গনে যুদ্ধ করা বীর বাঙ্গালী জাতীর শেষ্ঠ সন্তান ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার এবং মোবারকগঞ্জ সুগার মিলের অবসর প্রাপ্ত সিডিএ এস এম আব্দুস সাত্তার (৫৮) যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে মুক্তিযোদ্ধা সংরক্ষিত কেবিনে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬ টার সময় ইন্তেকাল করেন, (ইন্নালিল্লাহি…………..রাজিউন)। সে কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের আত্তাব শেখের ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সহ এক মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। সে দীর্ঘদিন হৃদরোগ, হাপানী ও শ্বাস কষ্ট সহ বহুমূত রোগে আক্রান্ত ছিলেন। মরহুমের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে সহযোদ্ধা, আত্মীয় স্বজন , এলাকাবাসি ও বিভন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, কালীগঞ্জ মুক্তিযোদ্ধা পরিষদের সকল সদস্য শেষবারের মত তাকে এক নজর দেখার জন্য কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের তার নিজ বাড়িতে ভিড় জমায়।

এসময় এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। সাদা মনের অধিকারি মহান স্বাধীনতা সংগ্রামের বিপ্লবী বীর মুক্তি যোদ্ধার মৃত্যুতে অনেককে চোখ মুছতে দেখা যায়। মঙ্গলবার বাদ যোহর কালীগঞ্জের হেলাই গ্রামের দক্ষিণপাড়া ঈদগাহ্ ময়দানে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় মরদেহ দাফন করা হয়।

Comments

comments