গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের মতবিনিময় ও বিশেষ উন্নয়ন সভা

0
83

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ “গোল্ডেন লাইফ, সোনালী সু-দিন” এই স্লোগানে চাঁপাইনবাবগঞ্জে গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের মতবিনিময় ও বিশেষ উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। সভার প্রধান অতিথি ছিলেন, গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের উপদেষ্টা এম. তৌহিদুল আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বন্ধুবীমা বিভাগের এএমডি মো. মোখলেসুর রহমান।

নারী উদ্যোক্তা রাশেদা খাতুন শিশিরের সঞ্চালনায় মতবিনিময় ও বিশেষ উন্নয়ন সভায় বিশেষ অতিথি ছিলেন, বন্ধুবীমার প্রকল্প পরিচালক মো. জসিম উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনীন ফাতেমা জিনিয়া, একক বিমা বিভাগের ডিএমডি আব্দুর রহমান মিয়া, গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের বিভাগীয় ডিএমডি আইনাল হক, ওয়াহেদ আলী, একক বীমা বিভাগের এএমডি আব্দুল কুদ্দুস।

সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে বাংলাদেশের সকল শ্রেণীপেশার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। দরিদ্র বিমোচন, উদ্যোক্তা তৈরি ও মানু্ষের উজ্জল ভবিষ্যৎ তৈরিতে কাজ করছে গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেড। দেশ যেমন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, তেমনি সেই সাথে তাল মিলিয়ে সেবার মান বাড়িয়েছে গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেড। এভাবেই দেশের অগ্রগতি ও উন্নয়নে জনসাধারণের পাশে থাকবো আমরা। মতবিনিময় ও বিশেষ উন্নয়ন সভায় আরও উপস্থিত ছিলেন, গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, সেবাগ্রহীতা ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।