নওগাঁয় ভাতিজাকে খুনের অভিযোগে চাচা’র বিরুদ্ধে মামলা

0
115

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দূর্গাপুর মৌজার সন্ন্যাসতলায় নিজের চাচার হাতে ভাতিজাকে খুনের অভিযোগে থানায় মামলা হয়েছে। নিহত ব্যক্তি জবাইদুল ইসলাম (৫১) মথুরাপুর ইউনিয়নের সন্যাসতলার উম্বরির ছেলে। এঘটনায় নিহতের ছেলে ফেরদৌস হোসেন বাদী হয়ে শুক্রবার রাত ৮ টারদিকে ২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

এজাহার (মামলা) সূত্রে জানা যায়, নিহত জবাইদুলের চাচা আব্দুল খালেক এবং তার ছেলে বেলাল হোসেন মিলে নিজের ভাতিজা জবাইদুলকে শুক্রবার সকাল দশটায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে লাঠি ও কোদাল দিয়ে আঘাত করতে থাকে একপর্যায়ে সে মাটিতে অচেতন হয়ে পড়লে তাকে বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেয়। তারপর পাহাড়পুর বাজারে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অ্যাম্বুলেন্সে তোলার পর দুপুর ২ টারদিকে তার মৃত্যু হয়।

এবিষয়ে জানার জন্য বেলাল হোসেনের মুঠোফোনে কল দেওয়া হলে তার নাম্বার বন্ধ থাকায় কোন বক্তব্য নেওয়া যায়নি।

সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম জানান, এঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।