মুন্সীগঞ্জে দুর্বৃত্তের আক্রমণে গুরুতর আহত পুলিশ সদস্যের মৃত্যু

0
88

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে দুর্বৃত্তের আক্রমণে গুরুতর আহত নৌ পুলিশের কনস্টেবল মো. কবির হোসেন (৪২) এর মৃত্যু হয়েছে। গতকাল ২৪ শে নভেম্বর রাত ১১ টা ৫০ মিনিটের সময় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তথ্য সুত্রে জানা যায়, গত গত ২১ অক্টোবর মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় ” মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১” চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌ পুলিশের ৫ জন সদস্য আহত হয়। তাদের মধ্যে মো. কবির হোসেন গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় ১ মাস ৩ দিন চিকিৎসাধীন ছিলেন।

নিহত পুলিশ সদস্য মো. কবির হোসেন এর মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ ( আইজিপি), ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এবং আইজিপি মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

প্রাসঙ্গিক, তিনি ১৯৭৯ সালের ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানাধীন রাজাপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।