সড়ক দুর্ঘটনার শিকার সাবেক সেনা প্রধানের ছেলে, নিহত ২

0
145

রাজধানীর মহাখালী রাওয়া ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনার শিকার সাবেক সেনা প্রধানের ছেলে, ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উমর আইমান ও ফাহিম আহমেদ রায়হান। নিহত উমর আইমানের বাবা একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা বলে জানা গেছে। কাফরুল থানার এসআই আনিসুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার শিকার ওই গাড়িতে রাইসা এবং দিয়া তরুণী ছিল। দুই তরুণী স্বাধীন আহমেদের বান্ধবী বলে জানাগেছে।

জানা গেছে, উমর আইমান ও ফাহিম আহমেদ রায়হান একটি প্রাইভেটকারে করে কোথাও যাচ্ছিলেন। তখন মহাখালী রাওয়া ক্লাবের সামনে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন।

এসআই আনিসুর রহমান বলেন, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে মহাখালীর সামনের রাস্তায় ঢাকা মেট্রো ঘ -১৩-৩৯৭৯ নম্বরের জিপ গাড়ি আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

দুর্ঘটনার শিকার ওই গাড়িতে মোট সাত জন যাত্রী ছিল । তার মধ্যে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।দুর্ঘটনায় মৃত ব্যক্তিরা হলেন ফাহমিদ আহম্মেদ রাইয়ান (১৯),পিতা মৃত- ইলিয়াস আহম্মেদ, বাড়ী- ১৭, রোড নং- ০৭, নিকুঞ্জ -১, খিলক্ষেত, ঢাকা, গ্রাম – ছাগলনাইয়া, থানা- ফেনী সদর , জেলা- ফেনী এবং ২। মোঃ ওমর আয়মান (২০) , পিতা- কর্নেল অবঃ ওমর ফারুক, মাতা- শাহজাদি নাসিমা, বাসা নং-৪৩/ই, রোড- ০৮, ঢাকা ক্যান্টনমেন্ট, থানা- ভাষানটেক।