খুলনায় মাদক ব্যবসায়ীর ১০ বছরের কারাদন্ড ‌

0
111

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : মাদক মামলায় খুলনার একটি আদালত আইয়ুব আলী শরীফ নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম করাদন্ড দিয়েছেন। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

২৬ অক্টোবর মঙ্গলবার খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এস এম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন। আসামী ৬ নং মতিয়াখালী শেখ পাড়া এলাকার জনৈক জয়নাল আবেদীনের বাড়ির ভাড়াটিয়া হোসেন আলী শরীফের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০৯ সালে ১২ নভেম্বর আসামী আইয়ুব একটা ব্যাগে করে ৪০ বোতল ফেন্সিডিল নিয়ে গল্লামারী ব্রীজ পার হচ্ছিল। এ সময় উক্ত এলাকায় দায়িত্বরত পুলিশ সার্জেন্ট মনিরুজ্জামানের সন্দেহ হলে তাকে তল্লাশি করে। এসময় তার হাতে থাকা ব্যাগের মধ্য থেকে কাগজে মোড়ানো অবস্থায় ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ব্যাপারে ঐ দিন সার্জেন্ট মনির বাদী হয়ে সোনাডাঙ্গা থানা মাদক আইনে মামলা দায়ের করেন। একই বছরের ২ ডিসেম্বর সোনাডাঙ্গা থানার পিএসআই মজিদ বকুল আইয়ুবকে আসামী করে আদালতে একটি চার্জশিট দাখিল করেন। মামলায় ছয় জন স্বাক্ষ্য প্রদান করেছেন।