নৌকার মনোনয়নের দাবিতে সুন্দরগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
75

এম এ মাসুদ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং তারাপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও তিনবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ(খোকা)র নৌকা প্রতীকে মনোনয়নের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে চৈতন্যবাজারে তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- ইউনিয়ন শাখা আওয়ামীগের সভাপতি মো. শামছুল হক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘২০০৩ সাল থেকে আঃ সামাদ খোকা এই ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। চেয়ারম্যান হিসেবেও তিনবার নির্বাচিত হয়েছিলেন এবং সফলতার সাথে সেই দায়িত্ব পালন করেছিলেন তিনি। কিন্তু নৌকার মনোনয়ন পেয়েছেন সাইফুল ইসলাম (লালু)। তিনি আওয়ামী লীগের কোনো সদস্য না। সাইফুল ইসলামের মনোনয়ন বাতিল ও আঃ সামাদ খোকার মনোনয়ন দেয়ার জন্য ওই মানববন্ধন থেকে জোর দাবি জানান তিনি।’

এতে আরো বস্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম আউলিয়া, ৫ নং ওয়ার্ড সেক্রেটারি সুজন মিয়া, ইউনিয়ন যুবলীগ সভাপতি আজমুল হোসেন পলাশ, শিক্ষক নাজমুল হকসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।