ফুলবাড়ীর শিবনগর ভূমি অফিসে আলোচনা সভা অনুষ্টিত

0
72

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির ইউনিয়ন ভূমি অফিসে গ্রামবিকাশ আলো প্রকল্পের আয়োজনে ভূমি কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির ইউনিয়ন ভূমি অফিসে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জমি বন্দোবস্ত্য প্রক্রিয়া নিয়ে ভূমি কর্মকর্তার সাথে গ্রামবিকাশ আলো প্রকল্প ফুলবাড়ীর সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রামবিকাশ কেন্দ্র আলো প্রকল্পের মোঃ সাদিয়ার রহমান ইউএম, মোঃ রবিউল ইসলাম সিডিএফ ও মোঃ মিজানুর রহমান সিডিএফ। এ সময় ভোক্তভোগী সদস্যগণ ও ইউনিয়ন ভূমি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

পরিশেষে আলোচনা সভায় গ্রামবিকাশ আলো প্রকল্পের মোঃ সাদিয়ার রহমান বলেন, জমি বন্দোবস্ত্য প্রক্রিয়া যাতে সঠিকভাবে হয়, জনসাধারণ যাতে হয়রানী না হয় এবং সঠিকভাবে ভূমি অফিসে ভূক্তভূগীরা সকল সুবিধা পায় সে দিকে লক্ষ্য রাখার জন্য ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে সার্বিক সহযোগীতা করার পরামর্শ দেন।