ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহ পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান

0
76

মানিক ঘোষ ,নিজস্ব প্রতিনিধি; সেবাই ধর্ম।মুমূর্ষু রোগীদের প্রানের টানে এগিয়ে আসেন ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহ।প্রতিনিয়ত রক্তের প্রয়োজন হলে সহযোগিতা করছেন ঝিনাইদহের ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহ। ব্লাড ব্যাংক অব ঝিনাইদহ ২০১৭ সাল থেকে প্রথম পথ চলা শুরু করে ।

গত চার বছরে ব্লাড ব্যাংক অব ঝিনাইদহ অসংখ্য মুমূর্ষু রোগীদের রক্তদান করে আসছে । বাংলাদেশের যে কোনো প্রান্তে রক্তের প্রয়োজনে সংগঠনটি রক্তদান করে আসছে।এই উপলক্ষে রবিবার সকালে ঝিনাইদহ কালীগঞ্জে প্রিজম কম্পিউটার ট্রেনিং সেন্টারে ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহ মিলনমেলা উপলক্ষে আলোচনা সভা সহ ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়, সম্মাননা ক্রেস্ট বিতরণ কর্মসূচি, সেই সাথে মানবতার ব্লাড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সদস্যদের সাংগঠনিক সনদপত্র প্রদান করা হয়।ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহের সভাপতি শহিদুল রহমান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেশন অফিসার ফায়ার সার্ভিস কালীগঞ্জ, ডাঃ মোঃ মামুনুর রশিদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ সরকারি ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও দৈনিক আমাদের সময় ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ, বিশেষ অতিথি প্রিজম কম্পিউটার ট্রেনিং সেন্টার বসির আহম্মেদ চন্দন ।

আরও উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা থেকে আসা ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহের সকল সদস্য বৃন্দ।প্রধান অতিথিসহ বিশেষ অতিথি সংগঠনের সকল সদস্যদের মঙ্গল কামনা ও বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে আলোচনা করেন।

এ সময় সাংগঠনিক বিষয়ে আলোচনা করেন ব্লাড ব্যাংক অফ ঝিনাইদহে সম্মানিত সভাপতি শহিদুল রহমান, সাংগঠনিক সম্পাদিকা মিস রুনা খাতুন,কর্মসূচি পরিকল্পনা সম্পাদক ও (মানবতার ব্লাড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি) আবু রায়হান। আলোচনা শেষে সেরা অ্যাক্টিভিটি এবং সর্বোচ্চ রক্তদাতা সংগ্রহকারী দের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।