কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যাকান্ডের ঘটনায় আটক ৬

0
84

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জে চাঞ্চল্যকর ইজিবাইক চালক ইকরামুল হত্যাকান্ড ঘটনায় জড়িত ও ইজিবাইক ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোরে কালীগঞ্জ, ঝিনাইদহ ও কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ওই হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরি ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো- কালীগঞ্জের পীরগোপালপুর গ্রামের মসলেম উদ্দিন মোল্লার ছেলে তানভীরুল ইসলাম নাইম (২৩), কাশিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন (২৭), সদর উপজেলার চান্দেরপোল গ্রামের আব্দুল বারেক বিশ্বাসের ছেলে শামিম হোসেন (২৪), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রাশেদ আলী (২৬), মাগুরা শালিখা উপজেলার ছান্দাড়া গ্রামের আরজ আলী মন্ডলের ছেলে বাপ্পি হোসেন (২৬) ও কাতলী গ্রামের ইউনুছ আলীর ছেলে সাগর মোল্লা ওরফে সৈকত (৩১)। তাদেরকে আটকের পর শুক্রবার বেলা সাড়ে ১১ টায় ঝিনাইদহ পুলিশ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়- গত ১২ অক্টোবর সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের ইজিবাইক চালক ইকরামুল ইসলামের ইজিবাইক ভাড়া নেয় আসামীরা। পরে তাকে কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠে একটি ধানক্ষেতের মধ্যে হত্যা করে। হত্যার শেষে তার ইজিবাইকটি নিযে চলে যায় হত্যাকারীরা।

এ হত্যাকান্ডের আট দিন পর ২০ অক্টোবর ইকরামুলের পঁচা-গলা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের বড় ভাই রবিউল ইসলাম বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দাযের করে। পুলিশ তদন্ত করে হত্যাকান্ডের সাথে জড়িত ছয়জনকে গ্রেফতার করে। এছাড়াও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন ও কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া।