বিরামপুরে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

0
86

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর পৌর শহরের কলা বাগান মোড়ে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত এক(৬০) বৃদ্ধার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চতি করেছেন বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত ।সোমবার (১৮ই অক্টো:) দুপুরে পৌর শহরের কলা বাগান মোড়ে রাস্তা পারাপারের সময় দিনাজপুর গামী একটি ট্রাক অজ্ঞাত এক বৃদ্ধা মহিলাকে ধাক্কা দিলে স্থানীয় লোক জন বৃদ্ধাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার বৃদ্ধাকে মৃত্যু ঘোষনা করেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান সোমবার দুপুরে পৌর শহরের কলা বাগান মোড়ে রাস্তা পারাপারের সময় এক বৃদ্ধাকে দ্রুত গামী মালবাহি ট্রাক ধাক্কা দিলে ঐ বৃদ্ধা মহিলা গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিলে ডাক্তার ঐ বৃদ্ধা মহিলাকে মৃত্যু ঘোষনা করে।

খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্রেক্সে এসে জানতে পারে নিহত বৃদ্ধার নাম ঠিকানা কেউ বলতে পারছেন না । ওসি আরো বলেন প্রাথমিক ধারণা করা যাচ্ছে নিহত বৃদ্ধা মহিলা ভ্রাম্যমান ভিক্ষুক হতে পারেন। কারণ তার সাথে একটি বালুস ও বেশ কয়েকটি পাঁচ টাকার কয়েন ও দশ টাকার নোট ছিল।নিহত বৃদ্ধার পরিচয় জানতে না পারায় দিনাজপুর পিভিআই কে অবহিত করা হয়েছে।এর পর যদি নিহত বৃদ্ধার পরিচয় পাওয়া যায় তখন আইগত ব্যবস্থা নেওয়া হবে। আর পরিচয় না পাওয়া গেলে বেওয়ারিশ লাশ হিসাবে দাপন কার্য্য সম্পন্ন করা হবে৷