খুলনায় পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে ২ যুবক গ্রেফতার

0
87

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা জেলার রুপসা উপজেলার বাগমারা এলাকা থেকো পর্ণো ভিডিও সরবরাহের অভিযোগে র‌্যাব – ৬ এর একটি অাভিযানিক দল দুই যুবককে গ্রেফতার করেছে।

১৪ অক্টোবর বৃহস্পতিবার তাদের রূপসা উপজেলার বাগমারা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা । এ সময় তাদের কাছ থেকে পর্ণো সরবরাহ কাজে ব্যবহৃত বিভিন্ন ডিভাইস উদ্ধার করে র‌্যাবের এ অভিযানিক দলটি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের দু’জনের বিরুদ্ধে রূপসা থানায় পর্ণোগ্রাফী আইনে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলো – খুলনা জেলার রূপসা উপজেলার বাগমারা এলাকার মো: মজিবর শেখের ছেলে মো: রবিউল ইসলাম শেখ ও একই এলাকার মো: আজমল হোসেনের ছেলে মো: মহিদুল ইসলাম শেখ।

র‌্যাব সূত্রে জানা যায়, ১৪ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল মাদক দ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে খুলনা জেলার রূপসা উপজেলার বাগমারা এলাকায় অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বাগমারা এলাকার আব্দুর রবের ও সিগমা মোড়ে মা টেলিকম থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের নিকট পর্ণো ভিডিও সরবরাহ করা হচ্ছে – এমন সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে সেখান থেকে মো: রবিউল ইসলাম শেখ ও মো: মহিদুল ইসলাম শেখকে গ্রেফতার করে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, দু’টি কম্পিউটার সেট, পাঁচটি মোবাইল সেট, মেমোরী কার্ড ও সাতটি সিমকার্ড জব্দ করেছে র‌্যাব সদস্যবৃন্দ ।