জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

0
106

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র বর্তমান কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। বুধবার ১৩১ সদস্যবিশিষ্ট কমিটির তালিকাটি প্রকাশ করা হয়।

সংগঠনটির সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মশিউর রহমান দীপ্ত এবং কোষাধ্যক্ষ তানভীর আহমেদ পিয়াস স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ১২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ১৮ জন এবং সাংগঠনিক সম্পাদক পদে নিযুক্ত হয়েছেন ২২ জন। এছাড়া বিভিন্ন দপ্তরের সম্পাদক, উপ-সম্পাদক এবং কার্যকরি সদস্য হিসেবে নিযুক্ত হয়েছেন আরও ৭৯ জন।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। মেয়র এক শুভেচ্ছা বার্তায় জানান, উচ্চশিক্ষায় দেশের স্বনামধন্য বিদ্যাপীঠ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সকলকে জানাই আমার অভিনন্দন বার্তা এবং স্নেহাশীষ।

মেয়র টিটু আরো বলেন, তরুণ শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত এই সংগঠনটির যোগ্য সদস্যগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি। কমিটির সভাপতি, আমার স্নেহের দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান দীপ্ত-কে বিশেষভাবে ধন্যবাদ জানাই ময়মনসিংহ জেলার ঐতিহ্য এবং সংস্কৃতিকে ধারণ করে এগিয়ে চলা সংগঠনটির সুযোগ্য নেতৃত্ব প্রদান করায়।

সবশেষে সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, আশা করি, সামনের দিনগুলোতেও ময়মনসিংহ জেলার তরুণ শিক্ষার্থীদের সহায়তায় এবং পথ প্রদর্শনে দৃঢ় ভূমিকা রাখবে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। ইনশাআল্লাহ, সংগঠনটির এগিয়ে চলার ক্ষেত্রে সব ধরণের সহযোগিতা অব্যাহত রাখতে সচেষ্ট থাকবো।

কমিটি পূর্ণাঙ্গ করার পর উচ্ছ্বাস ব্যক্ত করে কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন বলেন, নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন এবং শুভেচ্ছা। ইতোপূর্বে জেলা সমিতিতে নানাভাবে অবদান রেখে চলা সদস্যদের দিয়েই কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি ঐতিহ্যবাহী সংগঠন হিসেবে সর্বজন স্বীকৃত। আশা করি কমিটি পূর্ণাঙ্গ করণের মাধ্যমে নতুন উদ্যমে পথচলা শুরু হবে আমাদের।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ আগস্ট বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী দেলোয়ার হোসেনকে সভাপতি এবং একই আবর্তনের প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মশিউর রহমান দীপ্ত-কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করে জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি।