দেশজুড়ে

ঈশ্বরদীতে পৌর যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা

  • 40
    Shares

মামুনুর রহমান,পাবনা: ঈশ্বরদীতে গতকাল সন্ধ্যায় সাতটার সময় রেলগেট জাকারিয়া এন্টারপ্রাইজ অফিসে, ঈশ্বরদী পৌর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি ও পরিচিতি বিষয় নিয়ে জরুরী মিটিং ও আহ্বান করা হয়। উক্ত মিটিং-এ ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি করে ঘোষণা করেন।

ঈশ্বরদী পৌর যুবদলের তৃণমূলের যুবদলের নেতাকর্মীরা। ৩মে যুবদলের কেন্দ্রীয় ঘোষিত মোঃ জাকির হোসেন জুয়েল আহ্বায়ক, সদস্য সচিব শাজেদুজ্জামান জিতু, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, স্বাক্ষরিত একটি কমিটি ঘোষণা দেয় কেন্দ্রীয় কমিটি। কয়েক ঘন্টা পর এই কমিটি জাকির হোসেন জুয়েল কে রেখে ঈশ্বরদী এর কেন্দ্রীয় নেতার এর হস্তক্ষেপে আবার একটি পৌর যুবদলের কমিটি ঘোষণা দেন। আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব প্রতীক কে দিয়ে কমিটি দেন। এই কমিটি থেকে আহ্বায়ক জাকির হোসেন জুয়েল সহ আহ্বায়ক কমিটির ২৫ জন সদস্য পদত্যাগ করেন।

এমত অবস্থায় পদত্যাগ কমিটির সদস্যরা কেন্দ্রীয় ঘোষিত কোন প্রোগ্রাম, ও যুবদলের রাজনৈতিক অগ্রগতি দেখাতে পারি নাই। দীর্ঘদিন পরে ঈশ্বরদী উপজেলা বিএনপি’র সদস্য সচিব জাকারিয়া পিন্টু নেতৃত্বে, ৩মে কেন্দ্রীয় ঘোষিত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, স্বাক্ষরিত যে কমিটি কেন্দ্রীয় যুবদল দিয়েছিলেন, সেই কমিটির সদস্যসহ ঈশ্বরদী পৌরসভা নয়টি ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীদের নিয়ে তাদের উপস্থিতিতে, তৃণমূল পৌর যুবদলের নবগঠিত আহ্বক কমিটি ঘোষণা দেন। (ঈশ্বরদী পৌর যুবদল।)


  • 40
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন