ট্যুরিজম

কুয়েটে ১০ তলা স্টাফ আবাসিক ভবন ” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • 16
    Shares

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের আওতায় ১২ সেপ্টেম্বর রবিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকাল ১১ টায় “১০ তলা স্টাফ আবাসিক ভবন” এবং সাড়ে ১১টায় “৩৩/১১ কেভি নতুন সাব-স্টেশন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

এ সময় তিঁনি দ্রুততম সময়ের মধ্যে কাজগুলো সম্পন্ন করার আহ্বান জানিয়ে বলেন, “১০ তলা স্টাফ আবাসিক ভবন নির্মিত হলে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি সুদৃশ্য ভবনে বসবাস করার সুযোগ পাবে।” তিনি আরো বলেন, “নতুন সাব-স্টেশন নির্মাণের ফলে বিশ্ববিদ্যালয়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা সম্ভব হবে, ফলে বিশ^বিদ্যালয়ের সকলেই উপকৃত হবে”।

উভয় অনুষ্ঠানে বক্তৃতা করেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ। জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার এর সঞ্চালনায় “১০ তলা স্টাফ আবাসিক ভবন” কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তৃতা করেন কর্মচারী সমিতি (৩য় শ্রেণি) এর সভাপতি মোঃ মামুনুর রশীদ, দোয়া পরিচালনা করেন মসজিদ কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ আব্দুল্লাহ ইলিয়াছ আক্তার এবং “৩৩/১১ কেভি নতুন সাব-স্টেশন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম জুবায়ের হাসান।

ভিত্তিপ্রস্তর স্থাপন এর উদ্বোধনী অনুষ্ঠানসমূহে বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, হল প্রভোস্টগণ, দপ্তর প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।


  • 16
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন