আপত্তিকর ভিডিও ফাঁস: আ.লীগ নেতা চিত্ত রঞ্জনের নামে মামলা

0
111

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ভাইরালের পর ঢাকার সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে মামলা করেছেন এক ভুক্তভোগী নারী।

শনিবার ডিএমপির সবুজবাগ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেছেন ওই নারী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হওয়ার বিভিন্ন অঙ্গণে নানা আলোচনা চলছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার ওসি মু. মুরাদুল ইসলাম বলেন, একজন নারীর একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। মামলায় আসামি করা করেছেন দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসকে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভাইরাল হওয়া ওইভিডিওতে দেখা যায়, এক তরুণীকে নিজের দিকে ডাকছেন চিত্ত রঞ্জন দাস। তরুণী যেতে চাইছিলেন না। এক পর্যায়ে ওই তরুণী কাছে গেলে তিনি তাকে টেনে বারবার জড়িয়ে ধরছেন। ওই ঘটনার ভিডিওটি সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

ভিডিও দেখতে ক্লিক করুন