দেশজুড়ে

মুন্সীগঞ্জে আপন ভাইয়ের হাতে ভাই খুন, আটক-১

  • 124
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ছোট ভাই মো. হৃদয় সরকারের (২৯) লাঠির আঘাতে বড় ভাই মাসুম সরকার (৩৫) খুন হয়েছে। গত ৭ ই সেপ্টেম্বর মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ছোট বসুরচর গ্রামে এ ঘটনা ঘটে। এ নিহতের ঘটনায় ছোট ভাই হৃদয় সরকারকে আটক করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, গত মঙ্গলবার আনুমানিক ৮টার সময় গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের ছোট বসুরচর গ্রামের খলিলুর রহমান সরকার এর ছোট ছেলে মো. হৃদয় সরকার (৩০) পারিবারিক বিরোধের জেরে আপন বড় ভাই মাসুম সরকার (৩৫) কে নিজ বাড়ীতে কাঠের টুকরা দিয়ে অমানবিক ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মাসুম সরকারকে তার স্বজনরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন জানান, ঘটনার পর পরই আসামী পলাতক ছিলো। অভিযান পরিচালনা করে আসামী হৃদয় সরকার কে আটক করা হয়েছে।

উল্লেখ্য, নিহত মাসুম সরকার এর স্ত্রী কাকুলি বেগম বাদী হয়ে গজারিয়া থানায় এজাহার দায়ের করেছে। আসামীর বিরুদ্ধে গজারিয়া থানার মামলা নং-০৬, তারিখ-০৮/০৯/২০২১খ্রিঃ, ধারা-৩০২ পেনাল কোড রুজু করা হয়েছে।


  • 124
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন