চিত্রনায়িকা একার জামিন নামঞ্জুর

0
96
চিত্রনায়িকা একার জামিন নামঞ্জুর

গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দায়ের করা মামলায় জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এ আদেশ দেন।

এদিন আসামি পক্ষের আইনজীবী হুমায়ুন কবীর নায়িকার পক্ষে জামিন চেয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক তা নামঞ্জুরের আদেশ দেন। গত ১০ আগস্ট একার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের মামলায় তার জামিন মঞ্জুরের আদেশ দিয়েছিলেন আদালত।

এর আগে গত ১ আগস্ট বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নায়িকা একার জামিন ও রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নায়িকা সিমন হাসান একাকে (৪২) আটক করে পুলিশ।

জানা যায়, একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন বলে ৯৯৯-এ অভিযোগ করা হয়। অভিযোগের প্রেক্ষিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাকে বাসা থেকে হাতিরঝিল থানায় নেয়। সেখানে বেশকিছু সময় জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযানের সময় একার বাসা থেকে ৫ পিস ইয়াবা টেবলেট, ৫০ গ্রাম গাঁজা ও প্লাস্টিকের বোতলে মদ পাওয়া যায়। উদ্ধার হওয়া মাদক প্রসঙ্গে গ্রেপ্তার আসামি জিজ্ঞাসাবাদে জানায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা-গাঁজা-মদ নিয়ে হেফাজতে রাখেন তিনি। এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুটি মামলা করা হয়।

প্রসঙ্গত, সিমন হাসান একা চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এছাড়া ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজ ‘ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি।