মাগুরায় করোনাকালীন ফ্রি সেবা প্রদানে মহম্মদপুর উপজেলা হটলাইন টিম গঠিত

0
104

মতিন রহমান, মাগুরা সংবাদদাতা : মাগুরায় আছাদুজ্জামান মেমোরিয়াল ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় মহামারী করোনায় মোহাম্মদপুর উপজেলাবাসীর সহযোগিতায় সর্বদা পাশে থাকার জন্য হটলাইন টিম গঠন করা হয়েছে। এর আগে মাগুরায় হটলাইন টিম গঠন করা হয়েছে। যা মাগুরা ১ আসনের এমপি এ্যাড. সাইফুজ্জামান শিখরের ঐকান্তিক প্রচেষ্টায় এই টিম গঠন করা হয়েছে। যা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। এই টিমের প্রধান সমন্বয়ক হিসেবে কাজ করছেন মাগুরা জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান।

এদিকে সেই ধারাবাহিকতায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর এমপির আপন ভাই আলহাজ্ব আশরাফুজ্জামান হিসামের চিন্তা চেতনায় গঠন করা হয়েছে”মোহাম্মদপুর উপজেলা হটলাইন টিম” গঠন করেছেন।

এতে করে মোহাম্মাদপুর উপজেলার সকল জনগণের জন্য যেকোনো ধরনের সমস্যায় হটলাইন টিম কাজ করবে বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

এছাড়া করোনায় অতিদরিদ্র লোকসহ যেকোনো লোকের সমস্যায় জরুরি যোগাযোগের জন্য দেওয়া হয়েছে ফোন নাম্বার। এতে করোনাকালীন সময় সহজেই নাম্বারগুলোতে যোগাযোগ করে খাদ্যের জন্য বা যেকোনো সমস্যায় কাঙ্ক্ষিত সেবা পাবে জনগণ।

ইতোমধ্যে এই টিম গঠনের কাজের জন্য আশরাফুজ্জামান হিসামকে সাধুবাদ জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। উক্ত টিমের প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব রয়েছেন মহম্মদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইদুল শেখ। উক্ত হটলাটন টিম জনগণের কল্যাণে ও প্রত্যাশা পূরনে কাজ করবে বলে আশা করছেন বিভিন্ন সচেতন মহল।