রাজধানীতে সিএনজির ধাক্কায় রিকশাচালক নিহত : সিএনজি জব্দ

0
84

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সিএনজির ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম মো. আবু হানিফ (৬০)।সে পিরোজপুর জেলা মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে তার বাড়ি। তিনি এক ছেলে ও দুই মেয়ের জনক। কারওয়ান বাজার এলাকার কাঠপট্টি এলাকায় থাকতেন তিনি।
আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারওয়ান বাজার থেকে সিএনজির ধাক্কায় গুরুতর আহত হয়ে এক রিকশাচালক ঢাকা মেডিকেলে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, এ বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। ঘাতক সিএনজিকে জব্দ করে সংশ্লিস্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে, সিএনজি চালককে আটক করা সম্ভব হয়নি।

নিহতের ছেলে মো. নূরনবী সাংবাদিকদেরকে জানান, আমার বাবা কারওয়ান বাজার এলাকায় রিকশা চালাতেন। আজ বৃহস্পতিবার সকালের দিকে রিকশা চলানোর সময় একটি সিএনজি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে আমার বাবাকে ওই সিএনজি চালক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। আমরা খবর পেয়ে এসে দেখি বাবা মারা গেছেন।

তিনি জানান, দুর্ঘটনা কবলিত সিএনজিটি পুলিশ আটক করলেও সিএনজি চালককে পুলিশ ধরতে পারেনি। সে পালিয়ে গেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।