শ্রীনগরে নিরব হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৯ সদস্য গ্রেফতার

0
202

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে স্কুলছাত্র নিরব হোসেন (১৭) হত্যার ঘটনায় গত শনিবার পর্যন্ত র‌্যাবের হাতে কিশোর গ্যাংয়ের আরো ৫ সদস্য আটক হয়েছে।

র‌্যাব-১০ ভাগ্যকুল ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার একেএম কাউসার চৌধুরী ৫ জন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা হলো উপজেলার উত্তর কামারগাঁও গ্রামের লিটন শিকদারের ছেলে শাহিন শিকদার (১৬), জগন্নাথ পট্টির আজিজুল মৃধার ছেলে রোমান মৃধা (১৭), কাদিরকান্দা এলাকার শেখ খলিলের ছেলে রায়হান (১৭), মো. মুজিবরের ছেলে মো. জাহিদ (১৭) ও আজাহার শেখের ছেলে আবির (১৭)। তাদেরকে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত শুক্রবার গভীর রাত পর্যন্ত শ্রীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বাঘড়া মাগডাল এলাকার মনু মিয়ার ছেলে রাজিব (১৭), আক্কাস আলী মৃধার ছেলে তাহসান (১৪), একই এলাকার সুমির ছেলে রুদ্র (১৪) ও পশ্চিম কামারগাঁও গ্রামের রাশেদের ছেলে শাওনকে (১৪) আটক গ্রেফতার করেন। এই হত্যাকান্ডের ঘটনায় সিসি টিভির ফুটেজ দেখে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কিশোর গ্যাংটির ৯ জনকে গ্রেফতার করলেন।

গত শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার কামারগাঁও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে ছুরিকাঘাতে নিরব হোসেনকে হত্যা করে কিশোর গ্যাংয়ের অভিযুক্ত সদস্যরা।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কিশোর গ্যাংয়ের ১২ থেকে ১৫ জন মিলে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এ সময় সাব্বির, নিরব ও কাজী অহিদুল উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের সাথে তাদের বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। পরে বখাটেরা দেখে নেওয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়। এর জের ধরে পর দিন শুক্রবার বিকালে কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় থেকে প্রায় একশ গজ পশ্চিমে কামারগাঁও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা নিরবকে ছুরিকাঘাত করে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। স্থানীয়রা নিরবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।