মুন্সীগঞ্জে ইসলামী আন্দোলনের মানববন্ধন পালন ও স্মারকলিপি প্রদান

0
242

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ইসলামী আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে ধর্মীয় শিক্ষা ব্যবস্থায় পূর্বের ন্যায় বহাল, সর্বস্তরে ধর্মীয় শিক্ষা ব্যবস্থা বাধ্যতামূলক করা সহ প্রায় ১০ টি দাবী শিক্ষা ব্যবস্থায় অন্তর্ভুক্ত করণের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

আজ রবিবার (৪ই ডিসেম্বর) মুন্সীগঞ্জ জেলা সদরের প্রাণকেন্দ্র শিল্পকলা একাডেমির সামনে এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন শেষে শিল্পকলা একাডেমির সামনে থেকে একটি মিছিল মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এসে শেষ হয়। পরে ইসলামী আন্দোলনের মুন্সীগঞ্জ জেলা শাখার প্রতিনিধি দল মুন্সীগঞ্জের মাননীয় জেলা প্রশাসকের নিকট প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তারা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক, সিলেবাস থেকে ঈমান-আকিদা বিধ্বংসী অবৈজ্ঞানিক বিবর্তনবাদ বাদ দেওয়া, শিক্ষা কারিকুলামে অভিজ্ঞ আলেমদের সংযুক্ত করা, ইসলাম ধর্ম শিক্ষার প্রাথমিক ও মাধ্যমিক স্তরে ‘পবিত্র আল কুরআন’ বাধ্যতামূলক করা সহ আরো প্রায় ১০ টি দাবী উল্লেখ করে বক্তব্য প্রদান করেন। এসময় ইসলামী আন্দোলনের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি আতিকুর রহমান এবং সাধারণ সম্পাদক মূফতি সাইফুল ইসলামের নেতৃত্বে ইসলামী আন্দোলনের বিভিন্ন পর্যায়ের কর্মীরা উপস্থিত ছিলেন।