রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

0
92

রাজধানী পল্টন ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দিনমজুরসহ এক যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন দিনমজুর আব্দুল মজিদ শিকদার (৪৫) ও আমির হোসেন (৩৫)। শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ও রাত সাড়ে ৯টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদের আত্মীয় চান মিয়া বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাসের ধাক্কায় মজিদ গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, নিহত মজিদ শিকদার পটুয়াখালীর বাউফল থানার মো. হাতেম আলী সিকদারের ছেলে। যাত্রাবাড়ী মিরহাজিরবাগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। এদিকে পল্টনের অলিম্পিক ভবনের সামনে গাড়ির ধাক্কায় যুবক আমির হোসেন নিহত হন।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ মাতুব্বর জানান, রাত সাড়ে ৯টার দিকে একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন আমির হোসেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিসিটিভির ফুটেজ দেখে গাড়িটিকে শনাক্ত চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই কর্মকর্তা আরও জানান, নিহত আমির হোসেনের গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা থানায়। বাসাবো এলাকায় ভাড়া থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ীর দুর্ঘটনায় নিহত মজিদ শিকদারের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আমির হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।